মাইল এন্ড ওয়ার্ড লেবার পার্টির আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু

মাইল এন্ড ওয়ার্ড লেবার পার্টি গত শনিবার সেন্ট পলস ওয়ে চার্চইয়ার্ডে তাদের নির্বাচনী প্রচারণা শুরু করেছে। এ সময় উপস্থিত ছিলেন পপলার অ্যান্ড লাইমহাউসের এমপি অপসানা বেগম, টাওয়ার হ্যামলেট কাউন্সিলের মেয়র জন বিগস যিনি ২০২২ সালের মে নির্বাচনে মেয়র প্রার্থী, এসেম্বলি সদস্য উনমেশ দেশাই, জাতীয় নির্বাহী সদস্য মিস রহমান, ডেভিড এডগার বর্তমান কাউন্সিলর মাইল এন্ড ওয়ার্ডের মাইল এন্ড ওয়ার্ডের লেবার প্রার্থী মোহাম্মদ চৌধুরী, লীলু আহমেদ ও সাবিনা খানসহ লেবার দলের অন্যান্য নেতাকর্মীরা।

অপসানা বেগম এমপি মাইল এন্ড ওয়ার্ডের তিনজন লেবার প্রার্থীকে ভোট দিতে বলেছেন। তিনি বলেন, বর্তমান টোরি সরকারের অধীনে জনগণ নিরাপদ নয় এবং আমাদের সরকারকে বার্তা দিতে হবে যে ভোটাররা তাদের পছন্দ করেন না।

মেয়র জন বিগস বলেছেন যে তার অগ্রাধিকার হল বর্তমান সেবার মান বজায় রাখা এবং টোরি সরকার কর্তৃক আমাদের উপর বাধ্যতামূলক কঠোরতার সময়ে ফ্রন্টলাইন সেবাগুলি চালিয়ে যাওয়া।

কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ চৌধুরী বলেছেন, লেবার পার্টি জাতি ও ধর্মের নামে বিভক্ত না হয়ে পূর্ব লন্ডনে ঐক্যবদ্ধ হতে চায়। আমরা এমন একটি পরিবেশ তৈরি করতে চাই যেখানে মানুষের সাথে সমান ও ন্যায্য আচরণ করা হয়।

অন্য সকল বক্তারা, ভোটার এবং লেবার সদস্যদের 2022 সালের ৫মের নির্বাচনে কঠোর প্রচারণা করে লেবার দলের বিজয় নিশ্চিত করার জন্য অনুরোধ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *