নায়িকার যে ছবি দেখে আতঙ্কে পুরো অনলাইন বিশ্ব!!

বাথটাবে বসে রয়েছেন। চোখে মুখে আতঙ্কের ভাব স্পষ্ট। চোখের কাজল ঘেঁটে গিয়েছে। মাথায় ক্ষত, রক্তাক্ত। বুধবার টুইটারে নিজের এমনই এক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। সেই ছবি দেখে ভয়ে আৎকে উঠছেন সবাই। হঠাৎ কী হলো বলিউডের মিষ্টি মেয়ের?

তবে উত্তরটাও নিজেই দিয়েছেন অভিনেত্রী। ছবিটি শেয়ার করে ক্যাপশনে পরিণীতি লেখেন, ‘এর আগে যা কোনোদিন আমি করিনি, ক্যারিয়ারের সব থেকে কঠিন চরিত্রে এবার অভিনয় করতে চলেছি।’

ছবির নাম ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। এটি পরিচালনা করছেন ঋভু দাশগুপ্ত। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত হলিউড ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’র হিন্দি রিমেক এটি। ব্রিটিশ লেখিকা পলা হকিন্সের সাইকোলজিক্যাল থ্রিলার অবলম্বনে তৈরি হয়েছে এ ছবি।

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবিতে এমিলি ব্লান্ট যে চরিত্রে অভিনয় করেছিলেন, সেই নারী চরিত্রটি বিবাহ বিচ্ছেদের পর মদ্যপ হয়ে পড়ে। তাকে ঘিরেই এর মূল গল্প। এমিলি ব্লান্ট যে চরিত্রে অভিনয় করেছিলেন সেই চরিত্রেই দেখা যাবে পরিণীতিকে।

পরিণীতি চোপড়া ছাড়াও ওই ছবিতে রয়েছেন অদিতি রাও হায়দারী, কীর্তি কুলহারি এবং টোটা রায় চৌধুরী। সম্প্রতি টোটা বলেছিলেন, ‘আমি আপাতত ছবির শুটিংয়ের জন্য লন্ডনে রয়েছি। এই ছবিটিতে সাতটি মুখ্য চরিত্র রয়েছে। তার মধ্যে একটিতে অভিনয় করছি আমি। শুট চলছে পুরোদমে। পরিণীতিও শুটের জন্য লন্ডনেই রয়েছেন।’

জানা গেছে, ২০২০ এর শুরুতেই বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *