“আমরা বন্ধু ৯২/৯৪”র হাজার বন্ধুর মিলনমেলা ১২ ফেব্রুয়ারী

আমরা বন্ধু ৯২/৯৪ সংগঠনের আয়োজনে আগামী ১২ ফেব্রুয়ারী শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে হাজার বন্ধুদের মিলন মেলা উৎসব। সারা বাংলাদেশ থেকে ১৯৯২ সালে মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় ও ১৯৯৪ সালে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের উদ্যোগে এ সংগঠন। ঢাকার যুমনা ফিউচার পার্ক এর নবাব হলে বিকাল ৩ টা হতে রাত ৯ টা পর্যন্ত হতে যাচ্ছে এ মিলন মেলা উৎসব।

”বন্ধুর জন্য বন্ধু” স্লোগানকে ধারন করা এ হাজার বন্ধুর মিলন মেলা দেশব্যাপী এখন ব্যাপক আলোচিত দেশ-বিদেশে।

এই নিয়ে সোসাল মিডিয়ার বিভিন্ন গ্রুপে চলছে প্রচার প্রচারণা ও মিলন মেলায় যোগদান করা প্রস্তুতি হিসেবে ঢাকার বিভিন্ন স্থানসহ অন্যান্য জেলায় চলছে দলমতের উর্ধে উঠে চেনা অচেনা বন্ধুদের ছোট ছোট মিলন মেলা।

No description available.

আমরা বন্ধু ৯২/৯৪ হাজার বন্ধুদের মিলন মেলায় বিভিন্ন ধরনে গিফট্ সহ এতে থাকবে নাশতা,ডিনার ডি জে পার্টি,লটারিসহ নানা রকম আনন্দ উৎসব।

No description available.
আয়োজক বন্ধুদেরকে মিলনমেলা সম্পর্কে জানতে চাইলে একান্ত সাক্ষাতকারে তারা বলেন, আমরা যারা এস এস সি ৯২, এইচ এস সি ৯৪ তে লেখাপড়া করেছি তাদের সকলকে একটি প্লাটফর্মে এনে বন্ধুদের সাথে আলাপ-আলোচনা করে দেশের , দেশের অনুন্নত জনগোষ্ঠীর জন্য কিছু করতে চাই, পাশাপাশি আমরা আমাদের পরবর্তী প্রজন্মদের জন্য মৌলিক চাহিদা পূরনে, আমাদের সকলের সন্তানদের ভবিষ্যৎ বিনির্মাণে আমাদের বন্ধুদের অবস্থান থেকে পরবর্তী প্রজন্ম পর্যন্ত একটি সেতু বন্ধন তৈরী করার জন্য বন্ধুদের মিলন মেলার আয়োজন করছি।

No description available.

এ বিষয়ে তাঁরা সকল বন্ধুদের অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করেন। দেশের  ও বিদেশের বন্ধুদের এ মিলন মেলায় অংশ গ্রহণ করার জন্য ইতিমধ্যেই হাজারের বেশি রেজিষ্ট্রেশন সম্পন্ন করেছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *