বিশ্ব ভালবাসা দিবসে ” জাস্ট হেল্প ফাউন্ডেশন ” এর শীতবস্ত্র বিতরন

চট্টগ্রামের আতুরার দিপুর পশ্চিম হাজীপাড়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে ” জাস্ট হেল্প ফাউন্ডেশন (ইউকে) ” এর চট্টগ্রামের কার্যক্রম শুরু।

১৪ ই ফেব্রুয়ারি সোমবার ” বিশ্ব ভালবাসা দিবস ” এ চট্টগ্রামের আতুরার দিপুর পশ্চিম হাজীপাড়ায় সুবিধাবঞ্চিত শীতার্ত এলাকাবাসীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে প্রায় ১০০ জন সুবিধা বঞ্চিত অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। এই প্রসঙ্গে জাস্ট হেল্প ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগের রিজিওনাল পরিচালক তানভীর আহমেদ বলেন, আমরা এই অসহায় মানুষগুলোর মুখে একটু হাসি ফোটাতে পেরেছি তাই মহান সৃষ্টিকর্তার কাছে শোকরিয়া আদায় করছি। আমি তাদের হাসির মধ্যেই মানসিক প্রশান্তি এবং আত্মতৃপ্তি খুঁজে পাই।” তানভীর চট্টগ্রামবাসীর পক্ষ থেকে জাস্ট হেল্প ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সহ যারা জড়িত আছেন তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সেই সাথে সমাজের বিত্তবান মানুষদেরকে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান। আমাদের একটু সাহায্য অসহায় শীতার্ত মানুষের কষ্ট সামান্য হলেও লাঘব করবে। আর এখানে উল্লেখ্য যে, ” জাস্ট হেল্প ফাউন্ডেশন ” বিগত ১৫ বছর যাবত বাংলাদেশের বিভিন্ন জেলায় চ্যারিটি কার্যক্রম চালিয়ে যাচ্ছে। ভালবাসা দিবসে ভালবাসাকে শুধু দুইজন নর-নারীর মাঝে সীমাবদ্ধ না রেখে,আসুন ভালবাসা ছড়িয়ে দেই সবার মাঝে। এটাই হউক আমাদের সবার অঙ্গীকার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *