রবিবার, ২৮শে নভেম্বর, ২০২০ ইং, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ২৮শে নভেম্বর, ২০২০ ইং

বিবস্ত্র করে গৃহবধু নির্যাতনের ভিডিওঃ যুবক গ্রেফতার

সোমবার, ০৫ অক্টোবর ২০২০ | ১২:৩২ পিএম | 64 বার

বিবস্ত্র করে গৃহবধু নির্যাতনের ভিডিওঃ যুবক গ্রেফতার

নোয়াখালীর বেগমগঞ্জে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে নিজ ঘরে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। রোববার সকাল থেকে ঘটনাটি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে পুলিশ ঘটনার সাথে জড়িত  বর্বর এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এখন পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে এলাকার মোহর আলী মুন্সি বাড়ির মৃত আবদুর রহিমের ছেলে রহমত উল্লা (৪০), একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার হারাধন ভূঁইয়া বাড়ির শেখ আহমদ দুলালের ছেলে আবদুর রহিম (২০), মামলার প্রধান আসামি বাদলকে ঢাকা কামরাঙ্গীরচর এলাকা থেকে ও অস্ত্রসহ দেলোয়ার নামে আরেক জনকে নারায়নগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার মেয়ের সাথে স্বামীর মনমালিন্য ছিলো দীর্ঘদিন। স্থানীয় দেলোয়ারের নেতৃত্বে এলাকার, রহিম, বাদল, কালাম ও তাদের সহযোগীরা ওই মহিলাকে কু প্রস্তাব দিয়ে আসছিল। গত ২ সেপ্টেম্বর রাতে ওই গৃহবধুর স্বামী শশুর বাড়িতে আসে। তারা ঘরে অবস্থান করা কালে স্বামীসহ গৃহবধুকে আটক করে অভিযুক্তরা ব্যাপক নির্যাতন চালায়। তারা স্বামীকে বেঁধে রেখে অবৈধ সম্পর্কের কথা বলে বিবস্ত্র করে নির্যাতন করে। এ সময় তার অপত্তিকর ভিডিও করে রাখে নির্যাতনকারীরা। ঘটনার ৩২ দিন পর ৪ অক্টোবর রোববার সকাল থেকে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়। টনক নড়ে স্থানীয় প্রশাসনের। দিনভর পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পূর্ব একলাশপুর গ্রামের বাড়িধন বাড়ির আবদুর রহিমকে আটক করে।

নির্যাতনকারীরা প্রভাবশালী হওয়ায় ভয়ে কেউ কথা বলতে রাজি হচ্ছেনা। নাম প্রকাশে অনিশ্চুক স্থানীয় একাধিক বাসিন্দা অভিযোগ করেছেন, ওই গৃহবধূকে গণধর্ষণ করা হয়েছে। ভয়ে গণধর্ষিতার পরিবার এ নিয়ে কথা বলতে অনীহা প্রকাশ করে। তাই ঘটনার ৩২ দিন অতিবাহিত হলেও ভুক্তভোগি পরিবার এ ঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের করতে পারেনি।

মামলায় ওই এলাকার মধ্যম একলাস পুরের রহমত উল্যার ছেলে বাদল (২২), জয়কৃষ্ণ পুরের শেখ আহমদের ছেলে রহিম (২০), খালপাড় এলাকার জুলফিকার আলীর ছেলে আবদুল কালাম (২২) মধ্যম একলাশ পুরের আমিন উল্যার ছেলে ইস্রাফিল হোসেন (২০), পূর্ব একলাস পুরের লোকমান মিয়ার ছেলে সাজু (২১), একই গ্রামের নেয়ামত উল্যার ছেলে শামছুদ্দিন সুমন (৩৯), খালপাড়ের আবদুল জলিলের ছেলে আবদুর রব ওরফে চৌধুরী (৪৮), একই গ্রামের মৃত মোস্তফা মিয়ার ছেলে আরিফ (১৮) ও একই গ্রামের মৃত আবদুল করিমের ছেলে রহমত উল্যা (৪১)।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা