শুক্রবার, ৩০শে অক্টোবর, ২০২০ ইং, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩০শে অক্টোবর, ২০২০ ইং

বিগ বসের সবচেয়ে বেশি পারিশ্রমিক নিচ্ছেন রাধে মা!

বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০ | ১:২১ পিএম | 99 বার

বিগ বসের সবচেয়ে বেশি পারিশ্রমিক নিচ্ছেন রাধে মা!

বিগ বস ১৪-র সিজনে এবার হাজির হচ্ছেন স্বঘোষিত গুরু রাধে মা। সম্প্রতি এমন খবর প্রকাশ্যে আসতেই দর্শকদের মধ্যে উচ্ছ্বাস দেখা দিয়েছে। স্বঘোষিত গুরু রাধে মা বিগ বসের এবারের সিজনে শুধু হাজির হচ্ছেন তাই নয়, তিনি এবারের সিজনের প্রতিযোগীদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক নিচ্ছেন।

সূত্রের খবর, বিগ বস ১৪-র জন্য রাধে মা এবার নিচ্ছেন ২৫ লক্ষ। প্রত্যেক সপ্তাহে ওই বিপুল অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন স্বঘোষিত ওই গুরু। এই সিজনে এখনও পর্যন্ত রাধে মা-ই সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া প্রতিযোগী বলে জানা যাচ্ছে।

এবার বিগ বসের সেট তৈরি হয়েছে মুম্বাইয়ের গোরেগাঁও ফিল্ম সিটিতে। ওই ফিল্ম সিটিতেই প্রত্যেক সপ্তাহে হাজির হয়ে সালমান খান শ্যুটিং করবেন বলে জানা গেছে। পাশাপাশি এবারের সিজনের জন্য সালমান খান গতবারের তুলনায় আরও বেশি পারিশ্রমিক নিচ্ছেন। এবারে বিগ বস ১৪-র জন্য সালমান খান ৪৫০ থেকে ৪৮০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন জানা গেছে।

প্রসঙ্গত, আগামী ৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে টেলিভিশনের এই গ্র্যান্ড রিয়্যালিটি শো।

লকডাউনের পর বিগ বস দিয়েই সালমান খান প্রথম বাড়ির বাইরে বেরিয়ে শ্যুটিং করছেন বলে জানান। বাড়িতে বয়ষ্ক বাবা-মা এবং ছোট্ট ভাগ্নী রয়েছে বলেই করোনা পরিস্থিতিতে তিনি বাইরে বেরিয়ে শ্যুটিং করতে ভয় পাচ্ছেন বলে সম্প্রতি জানান সালমান খান। জিনিউজ


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা