শুক্রবার, ৩০শে অক্টোবর, ২০২০ ইং, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩০শে অক্টোবর, ২০২০ ইং

বিয়ের ১৯ দিনেই স্বামীর বিরুদ্ধে যে অভিযোগ পুনমের

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | ১২:৪৮ পিএম | 122 বার

বিয়ের ১৯ দিনেই স্বামীর বিরুদ্ধে যে অভিযোগ পুনমের

মাত্র কয়েকদিন আগেই তাঁরা বিয়ের কথা ঘোষণা করেন। গত ১ সেপ্টেম্বর বিয়ে করে সাতপাকে বাঁধা পড়েছিলেন দুজনে। বলিউডের অভিনেত্রী পুনম পান্ডে ও তাঁর স্বামী শ্যাম বম্বের সম্পর্কে মাত্র কয়েকদিনের মাথায় বিপর্যয় নেমে এল।

যৌন নির্যাতন ও মারধরের অভিযোগে স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে এবার পুলিশের দ্বারস্থ হলেন পুনম। পুলিশের কাছে অভিযোগ দায়েরের পরপরই গোয়া পুলিশ গ্রেপ্তার করে শ্যাম বম্বেকে।

ভারতের সমুদ্র তীরবর্তী পর্যটন নগরী গোয়ায় সম্প্রতি শ্যুটিং শুরু করেন পুনম পান্ডে। বিয়ের পরপরই স্বামী শ্যাম বম্বের সঙ্গে গোয়ায় হাজির হন তিনি। এর কয়েক দিন পরই পুনম অভিযোগ করেন, শ্যাম তাঁকে যৌন নির্যাতন, মারধর ও হুমকি দিয়েছেন। পুনমের অভিযোগ দায়েরের পরপরই অভিনেত্রীর স্বামীকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে কঙ্কনা থানার ইন্সপেক্টর তুকারাম চহ্বান গণমাধ্যমকে জানান, পুনম পান্ডের অভিযোগ দায়েরের পরই শ্যাম বম্বেকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে পুনমের মেডিকেল পরীক্ষা করতে হবে বলে জানান তিনি।

তবে পুনম পান্ডে বা শ্যাম বম্বের পক্ষ থেকে এ বিষয়ে কোনো মন্তব্য করা হয়নি।

প্রায় দুই বছর ধরে লিভ ইন সম্পর্কে ছিলেন পুনম পান্ডে এবং শ্যাম বম্বে। লকডাউনের মধ্যে বাগদান পর্বের পর সম্প্রতি বিয়ে সেরে ফেলেন পুনম, শ্যাম। বান্দ্রার বাড়িতে পরিবার এবং কাছের মানুষদের হাজিরায় বিয়ে সারেন পুনম পান্ডে এবং শ্যাম বম্বে। নিজেদের সোশ্যাল সাইটে সেই ছবিও শেয়ার করেন ওই দম্পতি। সূত্র : জি নিউজ, নিউজ ১৮, টাইমস নাও।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা