শনিবার, ৩১শে অক্টোবর, ২০২০ ইং, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ৩১শে অক্টোবর, ২০২০ ইং

‘অপু বিশ্বাস একা হয়ে গেল’

শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ | ৫:১৬ পিএম | 55 বার

‘অপু বিশ্বাস একা হয়ে গেল’

‘মেয়েটা একা হয়ে গেল।’ অপু বিশ্বাস ও তাঁর মায়ের ছবি পোস্ট করে লিখলেন চিত্রনায়ক ওমর সানী। ওমর সানীর এই বাক্যে হয়তো কিছুটা আফসোস আর হাহাকার মিশে ছিল। কেননা এই অপু বিশ্বাস ঢাকাই চলচ্চিত্রকে দাপিয়ে বেরিয়েছেন। সেই তিনি এখন একদম একা। মাথার ওপর শেষ ছাদ, মা; সেই ছাদটাও চলে গেল। স্বাভাবিকভাবেই দেশের চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ ওমর সানী এমন মন্তব্য করতেই পারেন- দাবি নেটিজেনদের।

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে সর্বাধিক সংখ্যক সুপারহিট করেছেন অপু বিশ্বাস। অন্ধকারযুগ পরবর্তী দীর্ঘ সময় দেশীয় চলচ্চিত্রে শাকিবের সঙ্গে অপুর একচ্ছত্র আধিপত্য ছিল। সেই আধিপত্যে ভাটা পড়ে শাকিবের সঙ্গে প্রণয় ঘটিত সম্পর্কে জড়িয়ে। প্রণয় থেকে পরিণয় আর গোপনে মা হওয়া, এসব অপুকে দূরে সরিয়ে দিল। যে শাকিবের জন্য অপুর এতো ত্যাগ সেই শাকিবও অপুকে ছেড়ে গেলেন।

এতোদিন ছিলেন মায়ের ছায়াতলে। সেই ছায়া চলে গিয়ে সেখানেও পৌঁছে গেল গ্রীষ্মের রোদ। একা ঠাঁইয় দাঁড়িয়ে অপু বিশ্বাস। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত ১টা ৩৭ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। রাজধানীর ল্যাব এইড হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন ছিলেন তিনি।

এই তথ্য অপু বিশ্বাসের সহকারী সজল এটি নিশ্চিত করেছেন। সম্প্রতি স্ট্রোক করলে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয় শেফালি বিশ্বাসকে। এরপর চিকিৎসকরা জানান, তার ফুসফুসে পানি জমেছে। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

অপু বিশ্বাসের মায়ের এই আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ চলচ্চিত্র সংশ্লিষ্টরা, তবে নেটিজেনদের হৃদয় স্পর্শ করেছে ওমর সানীর শোকগাঁথার সর্বশেষ বাক্য। “গতকাল রাতে 1:37 মিনিটে , ঢাকার ল্যাবএইড হাসপাতালে আমাদের দেশের স্বনামধন্য চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাসের মা পরলোকগমন করেন । আপনারা সবাই তার আত্মার শান্তি কামনায় আশীর্বাদ করবেন। Meye ta aka hoye gelo”


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা