শনিবার, ৩১শে অক্টোবর, ২০২০ ইং, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ৩১শে অক্টোবর, ২০২০ ইং

ইস্ট লন্ডন মসজিদ ও

লন্ডন মুসলিম সেন্টারে প্রিন্স উলিয়াম এবং প্রিন্সেস কেইট

বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০ | ১০:৫৪ এএম | 108 বার

লন্ডন মুসলিম সেন্টারে প্রিন্স উলিয়াম এবং প্রিন্সেস কেইট

গতকাল মঙ্গলবার ইউরোপের বৃহৎ মসজিদ-ইস্ট লন্ডন মসজিদ এবং লন্ডন মুসলিম সেন্টার পরিদর্শন করেছেন ব্রিটিশ রাজ পরিবারের সদস্য দ্যা ডিউক এবং ড্যাচেস অব ক্যামব্রিজ প্রিন্স উইলিয়াম এবং প্রিন্সেস কেইট ।

এ সময় দ্যা ডিউক এবং ড্যাচেসকে মসজিদে স্বাগত জানান ইস্ট লন্ডন মসজিদ এবং লন্ডন মুসলিম সেন্টারের চেয়ারম্যান হাবিবুর রহমান, নির্বাহী পরিচালক দিলওয়ার খান এবং মসজিদের সিনিয়র ঈমাম মোহাম্মেদ মাহমুদ। এছাড়াও দ্যা ডিউক এন্ড ড্যাচেসের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয় মসজিদের হেড অব এসেটস এবং ফ্যাসিলিটিজ আসাদ জামান এবং মরিয়ম সেন্টারের ম্যানেজার সুফিয়া আলমকে।

এছাড়া দ্যা ডিউক এবং ড্যাচেসকে মসজিদের বিভিন্ন সেবা ও প্রজেক্ট সম্পর্কে অবহিত করা হয়। একই সঙ্গে করোনা লকডাউন চলার সময় জীবনের ঝুঁকি নিয়ে যারা অসহায়দের সেবা করেছেন তাদের সঙ্গেও কথা বলেন তারা। এ সময় ধৈর্যধারণ করে মসজিদের সেবা গ্রহনকারীর কথাও শুনেন দ্যা ডিউক এবং ড্যাচেস।

লকডাউনের সময় অসহায়দের সেবা দিতে গিয়ে যেসব ব্যবসা প্রতিষ্ঠান নিয়মিত মসজিদের পাশে ছিল সেই সব ব্যবসা প্রতিষ্ঠানের মধ্যে বো ক্যাশ এন্ড কারী এবং সাফরন কিচেনের প্রতিনিধিদের সঙ্গেও কথা বলেন এবং সবাইকে ধন্যবাদ জানান প্রিন্স উইলিয়াম এবং প্রিন্সেস কেইট। উল্লেখ্য করোনা মোকাবিলায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারীর ন্যাশনাল ইমার্জেন্সি ট্রাস্টের অন্যতম পৃষ্টপোষক হলেন দ্যা ডিউক।

মসজিদ পরিদর্শন শেষে দ্যা ডিউক এবং ড্যাচেসকে মসজিদে উৎপাদিত মধু উপহার দেওয়া হয়।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা